উজ্জ্বল কুমার সরকার, নওগাঁঃ
নওগাঁর বদলগাছীতে পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও চোলাই মদসহ ২ নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুপুরে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল এ তথ্য জানিয়েছেন।
এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কোলা এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ বিজলী আক্তার (২৪) নামের এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ। একই সঙ্গে আধাইপুরের সেনপাড়া গ্রাম থেকে ৩০লিটার চোলাই মদসহ পূর্নিমা রানী (৪০) নামের আরও এক নারীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার বিজলী আক্তার জেলার পত্নীতলার কাদিয়াল পশ্চিমপাড়ার নজরুল ইসলামের মেয়ে এবংবদলগাছী থানার মাসিমপুর গ্রামের মৃত আফসার আলী ছেলে তানজীদ হোসেন বিজয়ের স্ত্রী। অপর দিকে পূর্নিমা রানী আধাইপুর ইউনিয়নের সেনপাড়া গ্রামের শ্রী মধুলালের স্ত্রী।অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় অভিযানের সময় পলিথিনে মোড়ানো অবস্থায় ৬টি প্যাকেটে মোট ছয় কেজি গাঁজাসহ বিজলী আক্তারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার স্বামী তানজীদ হোসেন ওরফে বিজয় পালিয়ে যান। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলমান রয়েছে। অপরদিকে বদলগাছী সেন পাড়া নামক স্থান থেকে ৩০ লিটার চোলাই মদসহ পূর্নিমাকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ