নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের প্যারীমোহন সাধারণ গ্রন্থাগার চত্বরে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। পরে গ্রন্থাগার হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নওগাঁ ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি এবাদুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার রাশিদুল হক।স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশনের নওগাঁ জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন।
আলোচনা সভা শেষে এশিয়ান টেলিভিশনের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান।নওগাঁ ইউনাইডেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, সময় টেলিভিশনের প্রতিনিধি এম আর রকি, এশিয়ান টেলিভিশনের বদলগাছী উপজেলা প্রতিনিধি বুলবুল আহমেদ বুলু ও পোরশা উপজেলা প্রতিনিধি শাহআলম, বণিক বার্তা ও ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আরমান হোসেন রুমন, যায়যায়দিনের জেলা প্রতিনিধি রুহুল আমিন, বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ