উজ্জ্বল কুমার সরকার:
নওগাঁ জেলার বদলগাছী থানাধীন গোবরচাঁপা বাজার থেকে আন্তঃজেলা সক্রিয় চোর চক্রের মূলহোতা পলাশসহ ০২ জন চোরকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষন মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এর নেতৃত্বে ১৯ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ ১৯০০ ঘটিকায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন গোবরচাপা বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে (ক) কর্ণার সেল-০১, (খ) ডিজিডাল ওয়েস্ট-০৩ টি, (গ) ফিটিং পাইপ-০৭ টি (ঘ) পিভিসি ফিল্টার-১০ টি, (ঙ) লোকাল পাইপ-০৪ টি, (চ) ফাইবার সিলিং-১০ টি, (ছ) নগদ টাকা-১৫০০/-, (জ) মোবাইল-০১ টি, (ঝ) সীমকার্ড-০১ টি সহ চোর চক্রের মূলহোতা ১। মোঃ পলাশ হোসেন (৩৬), পিতা-মৃত লুৎফর রহমান,সাং-দ্বারিশন,থানা-বদলগাছি,জেলা-নওগাঁ এবং চোর চক্রের সক্রিয় সদস্য ২। মোঃ মোনাজাত হোসেন মোনা (৩০), পিতা-মোঃ বেলাল হোসেন, সাং-ভাদসা নুরপুর, থানা ও জেলা-জয়পুরহাট কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী পলাশ চিহ্নিত আন্তঃজেলা চোর চক্রের মূলহোতা। অপর আসামী মোনাজাত হোসেন মূলহোতা পলাশ এর সক্রিয় সহযোগী হিসেব কাজ করতো বলে জনা যায়। ১৯-১২-২০২৩ মঙ্গলবার ইং তারিখে পলাশ ও মোনাজাত সাদিয়া হার্ডওয়্যার এন্ড ইলেকট্রিক দোকান থেকে মালামাল চুরি করে পালানোর সময় গোরবচাঁপা বাজারে অবস্থানরত লোকজন তাদেরকে হাতেনাতে আটক করে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দলের নিকট সোপর্দ করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীর স্বীকারুক্তিমূলক জবানবন্দি মোতাবেক তাদের নিকট রক্ষিত চুরিকৃত মালামাল উদ্ধার করা হয়।পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ