রবিবার, ৭ আগস্ট,২০২২

তোফাজ্জল হোসেন নওগাঁ – জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় ৭ আগস্ট, (বাসস) – জেলায় আজ সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপÍর যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।
সকাল ১০টায় সার্কিট হাউস থেকে এ উপলক্ষে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের মুক্তির মোড় বাটার মোড় সরষেহাটি মোড় সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসে শেষ হয়। পরে সেখানে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমাজ সেবা অধিদপ্তর নওগাঁ’র উপ-পরিচালক নূর মোহাম্মদ। জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সমাজকর্ম এবং শিশুদের সুরক্ষায় সমাজকর্মী এবং নাগরিক সমাজের ভূমিকার গুরুত্ব তুলে ধরে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা হুমায়ন কবীর, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহাকরী পরিচালক গওছল আযম ও মুহতাছিম বিল্লাহ এবং জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি পারভীন আক্তার।
এ সময় বিভিন্ন বেসরকারী উন্নয়ন সংগঠনের কর্মকর্তা, সমাজসেবা বিভাগের বিভিন্ন উপকারভোগী এবং শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন এবং বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ