উজ্জ্বল কুমার সরকার, নওগাঁঃ
নওগাঁর পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ০৪ সদস্য কে আটক করেছে র‍্যাব-৫। সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অভিযানে মঙ্গলবার (১৯ ডিসেম্বর ২০২৩) সন্ধা ৭ ঘটিকায় নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে পর্নাগ্রাফি ভিডিও সরবরাহকারীদের আটক করা হয়।আটককৃতরা হলেন, বদলগাছীর ভান্ডারপুর এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ জহুরুল ইসলাম (৪৩), লালুহার এলাকার বাসিন্দা আব্দুস সালাম এর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩৯), জয়পুরহাট জেলার আক্কেলপুরের বাসিন্দা নূর মাহাম্মদ এর ছেলে মোঃ মানিক হাসান (২৭), এবং ভালার পালশার বাসিন্দা মৃত আশরাফুল ইসলামের ছেলে মোঃ হাসান আলী (৩২)।
জানাযায়, আটককৃতরা নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজারে তাদের দোকানের নিজস্বকম্পিউটারের হার্ডডিস্কে অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলােড ব্যবসার পাশাপাশি পর্নাগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে কিশাের ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নাগ্রাফি ভিডিও সরবরাহ করতো।
র‌্যাব-৫ জয়পুরহাট কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক ঘটনার সত্যতা জানিয়ে আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ