উজ্জ্বল কুমার সরকার, নওগাঁঃ
নওগাঁর ধামইরহাটে আয়না হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বিদ্যুৎ কে গোপিরামপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প এর অভিযানিক দল ২৩ মার্চ ভোর রাতে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার গোপিরামপুর এলাকা হতে হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী মো. বিদ্যুৎ (৪৪), পিতা-মো. নজরুল ইসলাম, গ্ৰাম-গাংরা, উপজেলা-ধামইরহাট, জেলা- নওগাঁ কে গ্রেফতার করা হয়।
র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গত ১২ মার্চ ২০২৪ তারিখ ধামইরহাট উপজেলার ৪নং উমার ইউনিয়নের বিহারীনগর গ্রামের নরুল আমিন ওরফে এরশাদ এর স্ত্রী মহসিনা খাতুন ওরফে আয়না (৩০) কে ভোর রাতে বাড়ীর পূর্ব পার্শ্বে একটি আম গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরবর্তীতে পরিবারের লোকজন থানা পুলিশ কে খবর দিলে সকালে পুলিশ লাশ উদ্ধার করে। উল্লেখ্য, মৃত আয়না আক্তারের সাথে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজনের ছোট খাটো বিষয়ে বিরোধ লেগেই থাকতো। এই বিরোধের জের ধরে তাকে মারপিটের করে শ্বাসরোধে মেরে ফেলে বসত বাড়ির আম গাছে গলায় লাইলনের রশি পেঁচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে জানান মৃতের স্বজনরা। মৃতের চাচা আব্দুল হামিদ বাদী হয়ে ধামইরহাট থানায় ভাতিজিকে শ্বাসরোধে হত্যার দ্বায়ে ০৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু করেন।
মামলার রুজু হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বিদ্যুৎ কে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। অদ্য ২৩ মার্চ ২০২৪ তারিখ নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার গোপিরামপুর এলাকা হতে বিদ্যুৎ কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পোস্টটি শেয়ার করুনঃ