উজ্জ্বল কুমার সরকার,
নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর নিয়ামতপুরে মুরগী বোঝাই পিক-আপের সাথে মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক ও পেছনে থাকা আরোহী নিহত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) উপজেলার রসুলপুর ইউনিয়নের নাচোল-ধানসুরা আঞ্চলিক সড়কে টগরইল নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে। সংঘর্ষে মোটরসাইকেল চালক হাবিবের (২৩) ঘটনাস্থলেই মৃত্যু হয়। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের আনারুল ইসলামের ছেলে। মোটরসাইকেলের পেছনে থাকা পারভেজ (২০) গুরুতর আহত হলে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁর। নিহত পারভেজ উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
নিয়ামতপুর থানা পুলিশ উপপরিদর্শক (তদন্ত) কওছর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মুরগী বহনকারী একটি পিক আপ ও ধানসুরা থেকে টগরইল মোড়ে আসার পথে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হাবিব মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করে। পিক-আপ চালক ও পিকাপ আটক করেছে পুলিশ। পুলিশ উপপরিদর্শক (তদন্ত) আরও জানান, নিহত দুজনের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

পোস্টটি শেয়ার করুনঃ