মিজানুর রহমান মিলন,
বগুড়া জেলা প্রতিনিধিঃ

সাংবাদিক হিসাবে পরিচিত এবং আলোচিত মুখ এস এম সালমান হৃদয় । পাশাপাশি কাজ করেছেন মিউজিক ভিডিও, নাটক ও ১টি ওয়েব সিরিজে। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটকের কাজ নিয়ে। জানা গেছে, সালমান হৃদয় অভিনীত জনপ্রিয় টিভি নাট্যনির্মাতা সাফিন আহম্মেদ পরিচালিত ” লাভ স্পোর্টস” নাটকটি একুশে টিভিতে প্রচারিত হচ্ছে প্রতি মঙ্গল ও বুধবার ওয়েব সিরিজ” দ্যা স্টেশন ” প্রচারের অপেক্ষায় রয়েছে। এছাড়া তার হাতে রয়েছে নাটক ” ভাবীর বিয়ে” নিউ সাথীর মিউজিক ভিডিও” প্রেমের ছ্যাকা” ।

এস এম সালমান হৃদয় জানিয়েছেন, ‘আপাতত বেশ অনেকগুলো কাজে নিজেকে যুক্ত করেছি। অনেক অফার এলেও আমি আসলে একটু কোয়ালিটিফুল কাজের প্রতি আগ্রহী বরাবরই। তাই কাজের সংখ্যা কম। তবে এবার হঠাৎ করেই অনেকগুলো কাজ করতে পারছি এটা অন্যরকম একটা ব্যাপার আমার কাছে। বিজ্ঞাপন আমার ভালোবাসার জায়গা এটায় কোনো সন্দেহ নাই, তবে আমি মাসে দুইটা বা তিনটা মানসম্মত নাটকেও কাজ করতে চাই এখন থেকে।’

এদিকে, সম্প্রতি সাফিন আহম্মেদ ’র রচনা ও পরিচালনায় সালমান হৃদয় অভিনীত ‘লাভ স্পোর্টস নাটকটি একুশে টিভিতে প্রচারিত হচ্ছে, যেখানে তার সহশিল্পী তমা । সাফিন আহম্মেদ ’র পরিচালনায় ওয়েব সিরিজ “দ্যা স্টেশন ” শুটি চলছে । সাফিন আহম্মেদ -এর সঙ্গীত ও ভিডিও পরিচালনায় নিউ সাথী’র মিউজিক ভিডিও “প্রেমের ছ্যাকা” কাজ শেষ এতে সহশিল্পী হিসাবে কাজ করেছেন রাখী। খুব শিগগির কাজ শুরু হবে “ভাবির বিয়ে” নাটকের।

পোস্টটি শেয়ার করুনঃ