মোঃ সোলায়মান হাওলাদার
নিজস্ব প্রতিবেদনঃ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া হাটখোলা এলাকায় গরুতে জমির পাট খাওয়া নিয়ে সরদার গ্রুপ ও মালিথা গ্রুপের সংঘর্ষে মালিথা গ্রুপপের ২জন নিহত এবং উভয় পক্ষের অন্তত ২২জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন ভেলশ মালিথা (৪০) ও বজলু মালিথা (৪২)।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার সময় সংঘর্ষে নিহত বজলু মালিথার জমিতে সরদার গ্রুপের ফরিদ খাসারু এর গরু পাট খেয়ে ফেলে। গরুতে পাট খাওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে লোকজনের কথা কাটাকাটি হওয়ার এক পর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে ভেলশ মালিথা (৪০) ও বজলু মালিথা (৪২) নিহত হয়। সেসময় (১) আছাদ সরদার, (২) সাহাজুদ্দিন সরদার, (৩) ওয়ারিশ সরদার, (৪) ফরিদ খাসারু, (৫) সাগর সরদার, (৬) মুজা সরদার সহ অন্তত ২২জন আহত হয়েছে। আহতরা দৌলতপুর হাসপাতালে ভর্তি রয়েছে এবং আশক্ষাজনক অবস্থায় ৪ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এব্যাপারে দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

পোস্টটি শেয়ার করুনঃ