আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের নেতৃত্বে দেশের যে বিভিন্ন উন্নয়ন হচ্ছে সেইসব চিত্র তুলে ধরতে গণমাধ্যম কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
আজ মঙ্গলবার বিকেলে মন্ত্রণালয়ের নিজ দপ্তরে ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত গাজীপুর জেলার সাংবাদিকদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান।
মোজাম্মেল হক বলেন, দেশের পরিবেশ সুরক্ষায় গাজীপুরকে প্রাধান্য দিয়ে প্রকল্প প্রস্তুত এবং দেশের সড়ক ও রেলপথে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে প্রকল্প গ্রহণ করা হবে। এছাড়াও অবৈধ দখলদারদের কবল থেকে খাস জমি উদ্ধারে সরকার বিশেষ উদ্দ্যগ গ্রহণ করবেন বলেও জানান তিনি।
বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র সাংবাদিক আতাউর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন উন্নয়ন বার্তার সম্পাদক মঞ্জুরুল বারী মঞ্জু , সাংবাদিক ফয়সাল ইসলাম ও রাশেদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন ইত্তেকাফের মোহাম্মদ আল মামুন, যুগান্তরের আতাউর রহমান, সংবাদ প্রতিদিনের এম এ সালাম শান্ত, যায়যায় দিনের ফয়সাল আলম, আজকের কাগজের নূর মোহাম্মদ, আব্দুল গাফফার প্রমুখ।
এ সময়ে গত ১৫ বছরের বিভিন্ন উন্নয়নমুলক চিত্র তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে গাজীপুরবাসীকে আরো বেশি সোচ্চার হওয়ার আহবান জানান মন্ত্রী।

পোস্টটি শেয়ার করুনঃ