মোঃ জমির উদ্দীন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জে অনলাইন পত্রিকা দেবীগঞ্জ সংবাদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ মার্চ) বিকেলে সাড়ে পাঁচটায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত দেবীগঞ্জ সংবাদের কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দেবীগঞ্জ সংবাদের উপদেষ্টা হরিশ চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফুল আলম।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ পৌরসভার মেয়র আবু বকর সিদ্দিক, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ নাঈম মোর্শেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ আবদুল মমিন, দেবীগঞ্জ থানার উপপরিদর্শক সুমন চন্দ্র পাল, দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাজমুস সাকিব মুন প্রমুখ। এছাড়া দেবীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিকবৃন্দ এবং দেবীগঞ্জ সংবাদের সাথে সম্পৃক্ত অন্যান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। দেবীগঞ্জ সংবাদের বার্তা সম্পাদক সিরাতুল মোস্তাকিমের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় অতিথিবৃন্দ দেবীগঞ্জ সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকার সাথে সম্পৃক্ত সকলকে শুভেচ্ছা জানান। স্থানীয় অনলাইন পত্রিকা হিসেবে দেবীগঞ্জ সংবাদের জনপ্রিয়তার কথা তুলে ধরেন। আগামীতেও সাধারণ মানুষের সু্যোগ-সুবিধা, সমস্যা ও সম্ভাবনার কথা এবং সরকারের ও স্থানীয় প্রশাসনের উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা সংবাদের মাধ্যমে তুলে ধরার আহ্বান জানান।
আলোচনা সভায় সমাপনি বক্তব্যে দেবীগঞ্জ সংবাদের বার্তা সম্পাদক সিরাতুল মোস্তাকিম বলেন, মাটি, মানুষ ও প্রকৃতির কথা দেশবাসীর সামনে তুলে ধরার লক্ষ্যে মহান স্বাধীনতা দিবসে যাত্রা শুরু করে দেবীগঞ্জ সংবাদ। প্রতিষ্ঠার পর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার মধ্য দিয়ে স্থানীয় পত্রিকা হিসেবে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে। তৃনমুল পর্যায়ে জনগণ এবং স্থানীয় প্রশাসনের সেতুবন্ধন হিসেবে কাজ করে যাচ্ছে দেবীগঞ্জ সংবাদ। দেবীগঞ্জ সংবাদ আগামী দিনগুলোতে দেশ এবং দেশের মানুষের পক্ষে কাজ করে যাবে। প্রতিষ্ঠার পর থেকে দেবীগঞ্জ সংবাদের পাশে থাকার জন্য সাংবাদিক, পাঠক এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।
উল্লেখ্য, ২০২২ সালের ২৬ শে মার্চ স্থানীয় অনলাইন পত্রিকা হিসেবে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে দেবীগঞ্জ সংবাদ।

পোস্টটি শেয়ার করুনঃ