মোঃ জমির উদ্দীন,
পঞ্চগড় জেলা প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যেসকল প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করবেন,তারা ইতিমধ্যে মাঠ গোছানোর কাজে নেমে পড়েছেন।প্রার্থীতাও ঘোষণা করেছেন অনেকে।
পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন দেবীগঞ্জ উপজেলা যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ মিঠু।
তিনি উপজেলার সর্বস্তরের মানুষের কাছে দোয়া,ভালোবাসা ও সমর্থণ প্রত্যাশা করছেন।
তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে ‘দেবীগঞ্জ’-কে মাদক-সন্ত্রাশমুক্ত একটি মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে উপহার দেওয়ার বিষয়ে তার অভিব্যাক্তি প্রকাশ করেন।
তিনি এক সাক্ষাতকারে জানান;আমি উপজেলার সাধারণ মানেষ ও সুবিধা বঞ্চিত মানুষদের জন্য কাজ করতে চাই।আমি উপজেলাবাসির কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পন করতে চাই।দেবীগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে রূপান্তরিত করতে চাই।সামাজিক অবক্ষয় দূর করতে চাই।মাদক দূরে ঠেলে যুবসমাজকে ক্রীড়া ও বিনোদনে উৎসাহিত করতে চাই।এজন্য চাই দল-মত নির্বিশেষে সকলের দোয়া,ভালোবাসা ও সমর্থন।
জানা যায়,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দেবীগঞ্জ উপজেলায় এখন আলোচনার কেন্দ্রবিন্দু-দেবীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ‘মোঃ রাজু আহমেদ মিঠু।,জাতীয় নির্বাচনের পর সাধারণ মানুষের মুখে,হাটে-বাজারে,চায়ের দোকানে এখন শুধুই উপজেলা নির্বাচনের আলোচনা।তিনি দীর্ঘদিন থেকেই সমাজ সেবার কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন।তিনি গরিব দুঃখী মানুষের জন্য সর্বদা নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন।
দেবীডুবা ইউনিয়নের মোঃ জমির উদ্দীন বলেন ‘রাজু আহমেদ মিঠু একজন ভালো মানুষ।,তিনি সর্বদা গরিব দুঃখী ও অসহায় মানুষদের উপকার করে থাকেন।আমরা এমন একজন মানুষ-কে উপজেলায় চাচ্ছি।
পামুলী ইউনিয়নের মোঃ শামীম ইসলাম বলেন;রাজু আহমেদ মিঠু ভাই আমাদের উপজেলার গর্ব।উপজেলার কোন মানুষ বিপদে পড়লে তিনি সর্বদা পাশে এসে দাড়ান।নিজের পকটের টাকা খরচ করে তিনি মানুষের চিকিৎসার খরচ দেন।রমজান মাসে,শীতের সময় তিনি অসহায় মানুষদের দান করে থাকেন।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে মোঃ রাজু আহমেদ মিঠু বলেন,তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ।এরই অংশ হিসেবে দেবীগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই।
তিনি আরও বলেন বিগত কয়েক বছর থেকে আমি দেবীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করে আসছি।আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও ভালোবাসা কামনা করছি।
সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পোস্টটি শেয়ার করুনঃ