এম,ডি রেজওয়ান আলী, দিনাজপুর প্রতিনিধি

 

দিনাজপুর বিরামপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। কনকনে বাতাস ও শীতের তীব্র তায় বিপর্যস্ত জনজীবন। এসময় আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি-২৪) বৈরী আবহাওয়ায় গত কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় জনজীবন ভীষণ সমস্যার চিত্র ফুটে উঠেছে। শীতের এই তীব্রতাকে উপেক্ষা করে শীত বস্ত্র নিয়ে

অসহায় দরিদ্র মানুষের বাড়ী বাড়ী ঘুরে শীতবস্ত বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।আজ ইউনিয়নের বিভিন্ন এলাকা সহ রুপরামপুর মহল্লায় শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় তার সাথে তার ইউনিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

শীতের তীব্রতায় যখন বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন তখনই তীব্রতাকে উপেক্ষা করে শীতবস্ত্র নিয়ে অসহায় দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাত থেকে কম্বল বিতরণ করেন। এবিষয়ে দিওড় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক মন্ডল বলেন,এই শীতে গরিব মানুষগুলো খুব অসহায়।তাদের অনেকের শীতবস্ত্র ক্রয়ের ক্ষমতা নাই। সবার উচিত এই কনকনে শীতে দরিদ্র অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। আমরা প্রধানমন্ত্রীর দেওয়া শীতবস্ত্র (কম্বল) নিয়ে প্রকৃত অসহায় দরিদ্রদের মাঝে বিতরণের লক্ষ্যে কাজ করছি। সরকারি নির্দেশনায় শীতা র্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ চলমান থাকবে বলে জানান।।

পোস্টটি শেয়ার করুনঃ