এম.আর সজিব সুনামগঞ্জ :

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সাধারণ মানুষ কে গীরে সময় কাটান ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন । নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন । সুনামগঞ্জ ১ আসনের আওয়ামীলীগের বিভিন্ন মিছিল-মিটিংয়ে সামনের সাড়িতে থেকে নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত করে নেতাকর্মীদের মাঝে একটা উৎসব এনে দিয়েছেন মোয়াজ্জেম হোসেন রতন এমপি ।

জেলা ও স্থানীয় নেতাকর্মীরা এমপি রতন কে কাছে পেয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই একসাথে ভোটের মাঠে কাজ করে যাচ্ছেন। নেতাকর্মীরা বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো ধর্মপাশা,ধম্যনগর, তাহিরপুর সরকারকে ক্ষমতায় বসানোর লক্ষ্যেই বর্তমান এমপি রতনের নেতৃত্বে আমরা ভোটের মাঠে কাজ করে যাচ্ছি। তারা আরো বলেন, এই ৩ টি উপজেলায় অনেক নেতা আছে, যারা শুধু বড় বড় পদ নিয়ে ঘরে বসে আছে ও সহযোগী সংগঠনের পদধারী নেতা হয়ে অনেক প্রোপাগান্ডা চালিয়ে যাচ্ছে, কিন্তু গরীবের বন্ধু এমপি মোয়াজ্জেম হোসেন রতন আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকে দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছে। তাই আগামী ৩ টি উপজেলা এমপি নির্বাচনে আমাদের নেতা মোয়াজ্জেম হোসেন রতন কে তাহিরপুর, মধ্যনগর, ধর্মপাশা বহু আলোচিত আসনে এমপি হিসেবে পুনর্বহাল চাই।

ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশজুড়ে ব্যাপক উন্নয়ন করেছেন। সারাদেশে আরো অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। দেশের মানুষ চায়, দেশের উন্নয়ন হোক, কিন্তু বিএনপি জামায়াত নাশকতা করে চলমান উন্নয়ন কাজগুলোর ব্যাঘাত ঘটাতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু দেশের মানুষ এখন অনেক সচেতন। তারা বিএনপির পরিকল্পনা বুঝতে পেরেছে। দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। জনগণের সেই স্বপ্ন পুরণ করতেই সুনামগঞ্জ ১ আসনের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছি। যেমন আগামী ঈদের আগেই মধ্যনগরের প্রতিটা ইউনিয়নের প্রতিটা ঘরে ঘরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র দিয়ে একটি লিফলেট তৈরী করে বিতরণ করব বলে জানান এমপি রতন । এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

পোস্টটি শেয়ার করুনঃ