ঠাকুরগাঁও শহরের ম্যান রাস্তার উপর রান্না সহ হোটেলের বিভিন্ন কার্যক্রম পরিচালনা করায় ও ঠাকুরগাঁও প্রশাসনের পক্ষ থেকে তা নিষেধ করা হলেও তা সরিয়ে না নেওয়ায় এবং সরকারি কাজে বাধা দেওয়ায় ঠাকুরগাঁও গোওসিয়া হোটেলের মালিক ওয়াসিম আকরামকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকালে এ কারাদণ্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনীম জাহান।
বিষয়টি নিশ্চিত করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তাসনীম জাহান বলেন, ‘সড়কের উপরে গ্রীল রান্নার (চুলা) মেশিন সহ হোটেলের কার্যক্রম পরিচালনা করে আসছিল গোওসিয়া হোটেল কর্তৃপক্ষ। এতে সড়কে যানজট সৃষ্টি ও চলাচল ব্যাহত হচ্ছে। এ বিষয়ে ৫ সেপ্টেম্বর সোমবারে তাদেরকে নিষেধ ও সতর্ক করা হলেও তা মানেননি। আজকে ( ৬ সেপ্টেম্বর মঙ্গলবার) আবার যখন তাদেরকে সতর্ক করে সেই সব সড়কের উপর থেকে সরিয়ে দেওয়ার সময় তারা সরকারি কাজে বাধা প্রদান ও প্রশাসনের সাথে আক্রমনাত্মক খারাপ আচরণ করেন। তাই সড়ক যানজট মুক্ত ও চলাচল স্বাভাবিক রাখতে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারা অনুযায়ী সরকারি কর্মকর্তার কাজে বাধা প্রদান করায় হোটেল মালিককে ২ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ