রবিউল আলম (ঢাকা) গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীর চাঞ্চল্যকর শ্রমিকনেতা শহিদুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত অন্যতম আসামি রাসেল মন্ডল (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৯ জুলাই) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের উপ-পুলিশ কমিশনার মাহবুব-উজ-জামান।

গ্রেপ্তারকৃত রাসেল নরসিংদী জেলার মাধবদী থানার রায়নাদি জুগিরটেক এলাকার মোঃ আঃ আজিজ মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মামলার এজাহারভুক্ত আসামি রাসেলকে ময়মনসিংহের ত্রিশাল থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলোচিত হত্যাকান্ডের বিষয়ে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সুষ্ঠ তদন্তের স্বার্থে এবং নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে গ্রেপ্তারকৃত আসামীকে উপস্থাপনের পর পুলিশ রিমান্ডের আবাদেন করা হবে। চাঞ্চল্যকর ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। বর্তমানে মামলাটি শিল্পাঞ্চল পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে হত্যাকান্ডে জড়িত থাকায় গাজীপুর বাংলাদেশ পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়নের গাজীপুর জেলার সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলার সদর থানাধীন পাড়াইল বাজার এলাকার মো. হাই মন্ডল এর ছেলে মাজাহারুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

পোস্টটি শেয়ার করুনঃ