মোঃ সোলায়মান হাওলাদার
বরিশাল বিভাগীয় প্রতিনিধিঃ

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নতুন শাড়ি, লুঙ্গি ও জামা বিতরণ করা হয়েছে। ঝালকাঠি সদর উপজেলার কির্ত্তীপাশা ইউনিয়নের খোর্দবহর গ্রামের সপ্তগ্রাম সম্মিলনী রাধা গোবিন্দ মন্দির ও দুর্গা মন্দির প্রাঙ্গনে রক্তকনিকা ফাউন্ডেশন এর আয়োজন করে।

সোমবার (৩অক্টোবর) সকাল ১১টায় অসহায়, দুস্থ ও দরিদ্র সনাতন ধর্মাবলম্বী বৃদ্ধ নারীদের শাড়ি, পুরুষদের লুঙ্গি ও শিশুদের জামা প্রদান করা হয়েছে।

এঅনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রক্ত কনিকা ফাউন্ডেশনের উপদেষ্টা, যুবলীগ নেতা ও সমাজসেবক ছবির হোসেন। বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া অমৃতবালা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক সুরেশ সমদ্দার, মন্দির কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিরঞ্জন ব্যাপারী, রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি সুজন ব্যাপারী।

রক্তকনিকা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আশিক লিটনের সভাপতিত্বে উপদেষ্টা সাংবাদিক আতিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি লুৎফুন্নাহার ঐশি, সাধারন সম্পাদক আবিয়ান হাসান।

এসময় শতাধিক লোকজনকে শাড়ি, লুঙ্গি ও জামা দেয়া হয়। স্থানীয় জনসাধারণ স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে সার্বিক সহযোগিতা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ