(মোঃ সোলায়মান হাওলাদার বরিশাল বিভাগীয় প্রতিনিধি) ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে ৪ নং কাঠালিয়া ওয়ার্ড থেকে সাধারণ সদস্য প্রার্থী হিসেবে ১. এস এম আমিরুল ইসলাম (হাতি), ২. এস এম ফয়জুল আলম সিদ্দিকী (তালা), ৩. মোঃ মনিরুজ্জামান (অটো রিক্সা), ৪. সৈয়দ মোঃ জাহাঙ্গীর শামীম (টিউবয়েল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

২নং ওয়ার্ড কাঠালিয়া-রাজাপুর সংরক্ষিত আসনে দুই উপজেলা থেকে ৪ জন মহিলা প্রর্থী ১. জোৎসনা খানম (টেবিল ঘড়ি), ২. নাছরিন সুলতানা মুন্নী (ফুটবল), ৩. মোসাঃ জাহানারা হক (হরিণ), ৪. মোসঃ সনিয়া (দোয়াত কলম) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

১৭ অক্টোবর সকাল ৯ টায় উপজেলা কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়ে দুপুর ২ টা পর্যুন্ত ভোট গ্রহন করেন। ভোট গ্রহন ও গননা শেষে প্রিজাইডিং অফিসার সহিদুল ইসলাম ব্রিফিং করে ফলাফল ঘোষণা কর বলেন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৮০ টি তার ভিতরে এস এম আমিরুল ইসলাম (হাতি) ১৯, এস এম ফয়জুল আলম সিদ্দিকী (তালা) ৩৭, মোঃ মনিরুজ্জামান (অটো রিক্সা) ২৪ এবং সৈয়দ মোঃ জাহাঙ্গীর শামীম (টিউবয়েল) ০০ ভোট পেয়েছেন।

অন্য দিকে ২নং ওয়ার্ড কাঠালিয়া-রাজাপুর সংরক্ষিত আসনে দুই উপজেলা থেকে ৪ জন মহিলা প্রর্থীরা ভোট পেয়েছেন জোৎসনা খানম (টেবিল ঘড়ি) ০০, নাছরিন সুলতানা মুন্নী (ফুটবল) ৭৪, মোসাঃ জাহানারা হক (হরিণ) ৮৪, মোসঃ সনিয়া (দোয়াত কলম) ০০।

ভোটাররা বলেন নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে হয়েছে কোনো অপ্রিতিকর ঘটনা ঘটেনি, প্রশাসনের কঠোর নিরাপত্তার ছিলো ।

পোস্টটি শেয়ার করুনঃ