নিজস্ব প্রতিনিধি:

জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর পৌর শাখা কমিটির মো: জাহিদ হাসান এর নের্তৃতে নৌকা প্রতীকে গার্মেন্টসে গার্মেন্টসে জনসংযোগ করেছে। আসন্নবর্তী জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ১ আসনে নৌকা প্রতীকে চান্দরা,হরতকীতলা,বক্তারপুর, খাড়াজোড়া এলাকায় নৌকা প্রতীকের জনসংযোগ ও সমর্থনের উপর জনসংযোগ করেন,মো: জাহিদ হাসান জনসমর্থনে জনসংযোগের চিত্র প্রকাশ করেছে।

বুধবার, (২৭ ডিসেম্বর) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কালিয়াকৈর পৌর শাখা কমিটির শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মো: জাহিদ হাসান বলেন জনসংযোগ ও সমর্থনের চিত্র ফুটে উঠেছে। কালিয়াকৈর পৌর শাখা কমিটির শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মো: জাহিদ হাসান এর নিকট জানতে চাইলে তিনি বলেন,
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ১ আসনে কালিয়াকৈর উপজেলায় নৌকা প্রতীকে জনসমর্থনের প্রচুর পরিমাণে আশ্বাস মিলেছে। এবিষয়ে কালিয়াকৈর উপজেলায় শ্রমিকদের নৌকা প্রতীকের প্রচুর পরিমাণে ভোট রয়েছে। তিনি আরও জানান,অত্র সংগঠন আওয়ামিলীগ সমর্থকের । পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের অনেক সমর্থন শ্রমিক ও রয়েছে।

আমরা সকলেই একসাথে নৌকা প্রতীকের জনসংযোগে প্রতিদিন কাজ অব্যাহত রয়েছে। তিনি আরও জানান,মাননীয় মন্ত্রী জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এড: আ ক ম মোজাম্মেল হক পূর্বেও ছিলেন এখনও সকল জনগণের অন্তরে স্হান করে নিয়েছে। প্রতিবারের মত এবার এলাকার জনসাধারণ ও শ্রমিকরা উৎসব মূখর পরিবেশে তাদের মুল্যবান ভোট দিবে বলে ধারনা করা যাচ্ছে। জাতীয় শ্রমিকলীগ কালিয়াকৈর পৌর শাখা কমিটির শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মো: জাহিদ হাসান জানান,অত্র সংগঠনের কালিয়াকৈর উপজেলা ও গাজীপুর সিটি পর্যায়ে নৌকা প্রতীকে সকল মানুষ হুমড়ি খেয়ে পড়েছে। যেহেতু আওয়ামী সরকার ছিল ও আছেন। নৌকা প্রতীকের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এড: আ ক ম মোজাম্মেল হক মন্ত্রী এলাকায় অনেক উন্নয়ন করেছেন। সেই লক্ষ্যে এবারও জনসাধারণ আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এড: আ ক ম মোজাম্মেল হক কে

বিজয় লাভ করবেন বলে প্রত্যাশা করেন। এবিষয়ে আজ বিভিন্ন কারখানার শ্রমিকরা , এপেক্স ফ্যাশন ওয়ার লিমিটেড, সার্কোলার গার্মেন্টস লিমিটেড এ নৌকা প্রতীকের জনসংযোগ করেন এসময় এলাকার অনেক শ্রমিক ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ