এম,ডি রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহানের নৌকা প্রতীকে মত প্রকাশ করেছে। আসন্নবর্তী জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর ৬ আসনে নৌকা প্রতীকে বিরামপুর খানপুর ইউনিয়নে নৌকা প্রতীকের জনসংযোগ ও সমর্থনের উপর বিশেষ আলোকপাত করেন,চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহানের জনসমর্থনের চিত্র প্রকাশ করেছে।
আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর-২০২৩)
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে
খানপুর ইউপি চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহানের জনসংযোগ ও সমর্থনের চিত্র প্রকাশ করেছে। বিরামপুর খানপুর ইউনিয়ন চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহানের নিকট দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ আসনে বিরামপুর খানপুর ইউনিয়নে নৌকা প্রতীকে জনসমর্থনের প্রচুর পরিমাণে আশ্বাস মিলেছে। এবিষয়ে ইউনিয়নের নৌকা প্রতীকের প্রচুর পরিমাণে ভোট রয়েছে। তিনি আরও জানান,অত্র ইউনিয়নে আদিবাসীর সংখ্যা অনেক বেশি। পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের অনেক সমর্থন রয়েছে। আমরা সকলেই একসাথে নৌকা প্রতীকের জনসংযোগে প্রতিদিন কাজ অব্যাহত রয়েছে। তিনি আরও জানান,মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক পূর্বেও ছিলেন এখনও সকল জনগণের অন্তরে স্হান করে নিয়েছে। প্রতিবারের মত এবার এলাকার জনসাধারণ উৎসব মূখর পরিবেশে তাদের মুল্যবান ভোট দিবে বলে ধারনা করা যাচ্ছে।
ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান আরও জানান,অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ড পর্যায়ে নৌকা প্রতীকে সকল মানুষ হুমড়ি খেয়ে পড়েছে। যেহেতু আওয়ামী সরকার ছিল ও আছেন এখনো আছেন। নৌকা প্রতীকের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এলাকায় অনেক উন্নয়ন করেছেন। সেই লক্ষ্যে এবারও জনসাধারণ আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক কে বিজয় লাভ করবেন বলে প্রত্যাশা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ