বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জগাখিচুড়ির ঐক্য করে কোনও লাভ নেই। গতবার ঐক্যের যে পরিণেতি হয়েছে এবারও সেটাই অপেক্ষা করছে।

স্বাধীনতাবিরোধী শক্তির জগাখিচুড়ির ঐক্য দিয়ে নির্বাচন করে মুক্তিযুদ্ধের দেশে জয়লাভ করা যাবে না।
শনিবার (১৭ সেপ্টেম্বর) নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের তার বাসভবন থেকে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হন।
দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বস্তির দিকে এগিয়ে যাচ্ছে । এই সংকটে যা যা করার তিনি সবকিছুই করবেন। শেখ হাসিনার ওপর আস্থা রাখুন।
বিএনপি মহাসচিবের উদ্দেশে তিনি বলেন, আজ প্রমাণিত হয়েছে বিএনপির রাজনীতি পাকিস্তান ধারার রাজনীতি, বিএনপির রাজনীতি দ্বিজাতিতত্ত্বের রাজনীতি। বিএনপির রাজনীতি সাম্প্রদায়িকতা ও সন্ত্রাসের রাজনীতি।
ওবায়দুল কাদের বিএনপি মহাসচিবকে বলেন, শুধু বাংলাদেশ নয়, কানাডার আদালতেও বিএনপিকে স্বীকৃতি দিয়েছে সন্ত্রাসী দল হিসেবে। কোন মুখে আওয়ামী লীগকে সন্ত্রাসী দল বলেন? আপনার দল আজ দেশ-বিদেশে স্বীকৃত সন্ত্রাসী রাজনৈতিক দল।
ওবায়দুল কাদের আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের বলেন, ভয় তারাই করে যাদের জনগণের প্রতি কোন আস্থা নেই, তাই বিএনপি নির্বাচনে যেতে ভয় পায়। জয় আমাদেরই হবে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধক হিসেবে ছিলেন দলের সভাপতি মন্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। প্রধান বক্তা সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ কেন্দ্রিয় অন্যান্য নেতৃবৃন্দ সম্মেলনে বক্তব্য রাখেন। সম্মেলনে জিএম তালেব হোসেনকে সভাপতি ও কাজী মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ