নিজস্ব প্রতিনিধি: সুলতানা রুপা
গাজীপুরের কালিয়াকৈরে ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদককে সংবর্ধনা ও আনন্দ মিছিল করেছেন উপজেলা ও নয়টি ইউনিয়নের ছাত্রলীগের নেতা-কর্মীরা।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকা থেকে আনন্দ মিছিল  ও পথসভা শুরু হয়ে পুরাতন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিন শেষে কালিয়াকৈর বাস টার্মিনাল চত্ত্বরে গিয়ে শেষ হয়।

জানা গেছে, কালিয়াকৈর উপজেলায় বিগত চার বছর পর গত ১০ জুন শনিবার নতুন করে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।  কমিটিতে কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীরের ছেলে ইশতিয়াক কবির সম্রাট কে সভাপতি ও পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেওয়ান খলিলুর রহমানের ছেলে আশিক দেওয়ানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। এছাড়াও সহ সভাপতি পদে রয়েছে লাবিবুর রহমান,  নাঈমুল হাসান নাবিল, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত হাসান হিমেল, সুরুজ আহম্মেদ, হিমেল হোসেন, মেহরাব হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে জাহিদুল ইসলাম জয়, ফাহিম উদ্দিনকে নিয়ে ১০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এই কমিটি ঘোষণার পর উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি ও চাঙ্গা হবে বলে জানান কালিয়াকৈরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর।

কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আশিক দেওয়ান জানান, দলীয় ভাবে কালিয়াকৈর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আমরা ছাত্রলীগের যারা আছি তারা আগামী দিনগুলোতে দেশের ও জনগণের উন্নয়নে কাজ করব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করব।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির মোড়ল জানান, বিগত বছরের চেয়ে এবছরে ছাত্রলীগের কমিটি সবচেয়ে ভালো হয়েছে। আমরা আশা করব নতুন এই কমিটির মাধ্যমে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমে গতি বাড়বে। সেই সাথে দেশের উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করবে।

পোস্টটি শেয়ার করুনঃ