এস এম রমজান আলী, বান্দরবান প্রতিনিধি
মুন্সিগঞ্জ এর কৃতি সন্তান সিহাবুর রহমান চমক ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর অর্ন্তগত খিলক্ষেত থানা ছাত্রলীগ এর উপ স্কুল ও ছাত্র বিষয়ক বিষয়ক সম্পাদক নব নির্বাচিত হয়েছেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্তর্গত খিলক্ষেত থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয় খিলক্ষেত থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফ ভূইয়া ও বিপ্লবী সাধারণ সম্পাদক কাজী শাওন,গত ৩১/০৭/২০২২ ইং তারিখে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে খিলক্ষেত থানা ছাত্রলীগ এর সিহাবুর রহমান চমক কে উপ স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে বলে নিশ্চিত করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, সিহাবুর রহমান চমক পারিবারিকভাবেই আওয়ামী আদর্শের সৈনিক। ছোটবেলা থেকেই অত্যন্ত মেধাবী ও বঙ্গবন্ধু প্রেমী ছিলেন। তিনি সরকারি তিতুমীর কলেজের অর্নাস তৃতীয় বর্ষের রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র ।

কমিটি ও রাজনৈতিক পরিকল্পনা প্রসঙ্গে জানতে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে সিহাবুর রহমান চমক বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ আমার উপর যে দায়িত্ব অর্পন করেছেন আমি তা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ।

এ সময় তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইব্রাহিম হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়- এবং খিলক্ষেত থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফ ভূইয়া ও বিপ্লবী সাধারণ সম্পাদক কাজী শাওন এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

পোস্টটি শেয়ার করুনঃ