মোঃ নাসির উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ
‘পাঠান’ নিয়ে চর্চা চতুর্দিকে। এই ছবির হাত ধরে ৪ বছর পর পর্দায় ফিরছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। তাই ছবি নিয়ে শাহরুখ-ভক্তদের মধ্যে চরম উন্মাদনা রয়েছে। এবার অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ছবির প্রথম গান ‘বেশরম রং’। গানে শাহরুখের সঙ্গী দীপিকা।
‘হামে তো লুট লিয়া ইশকওয়ালো নে..’, গানের কথায় সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে ভরপুর রোম্যান্সে মজে দীপিকা। অভিনেত্রীকে একাধিক সুইমস্যুট পরে একেবারে বোল্ড অবতারে দেখা মিলেছে গানে। অন্যদিকে, কখনও বুকখোলা শার্ট আবার কখনও শার্টলেস অবতারে নিজের খাঁজকাটা এইট প্যাক অ্যাবস শো-অফ করছেন শাহরুখ। বছর ৫৭-র অভিনেতার এই ফিজিক্স দেখে রীতিমতো হতবাক নেটিজেন।
‘বেশরম রং’-এ মিউজিক দিয়েছেন বিশাল এবং শেখর। গানের কথা লিখেছেন কুমার। কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর। স্প্যানিশ লিরিক্সে বিশাল দাদলানি। কোরিওগ্রাফি পরিচালক বৈভাবী মার্চেন্ট।
প্রসঙ্গত, নতুন বছরটি শাহরুখ খানের জন্য বিশেষ হতে চলেছে। বড় পর্দায় ‘পাঠান’ হয়ে কামব্যাক করছেন তিনি। রুপোলি পর্দায় তার অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ‘চেন্নাই এক্সপ্রেসের’ পর এই ছবিতে আবার একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। রয়েছেন জন আব্রাহাম। পরিচালকের আসনে সিদ্ধার্থ আনন্দ।
ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ভারত’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

পোস্টটি শেয়ার করুনঃ