(স্টাফ রিপোর্টোর)চাটখিলে ঘরের পাশে পুকুরে তিন সন্তানের গৃহবধূর লাশ দেখতে পায় এলাকাবাসী এবং খবর পেয়ে পুলিশের লাশ উদ্ধার।

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নে থেকে চাটখিল থানা পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহত শিল্পী আক্তার (৩০) উপজেলার ৩ নং পরকোট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খালিশপাড়ার বাশঁতলা এলাকার জনক বাড়ির মোবারক উল্লাহ (৩৬) এর স্ত্রী, তিনি ৫ বছর,৭ বছর এবং ১২ বছরের তিনটি সন্তানের জননী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১৭ অক্টোবর রোববার দিবাগত রাত ৩ টার দিকে পুলিশ নিহতের ঘরের পাশের পুকুর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করছে, তবে এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক মৃত্যুর কোন কারণ জানাতে পারেনি,তবে নিহত গৃহবধূর বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যু মামলা নেয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, সোমবার দুপুর ২টার দিকে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতেলের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি, রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুনঃ