মোঃ মনির হোসেন, স্টাফ রিপোর্টোরঃ
চাটখিলে আমরাই কিংবদন্তী এসএসসি-২০০০ ও এইচএসসি ২০০২ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়
শনিবার ২৪ ডিসেম্বর উপজেলার চাটখিল সরকারি কলেজ সংলগ্ন হার্টল্যান্ড কমিউনিটি সেন্টারে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।
সকাল ৯ টায় শুরু হয়ে দিনব্যাপী এই মিলনমেলায় অংশগ্রহণ করেন, চাটখিল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি-২০০০ ও এইচএসসি ২০০২ ব্যাচের অংশগ্রহণ করা ছাত্র-ছাত্রীদের মধ্যে দেশের বিভিন্ন সেক্টরে প্রতিষ্ঠিত হওয়া শিল্পপতি, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি চাকরিজীবী, ডাক্তার, উদ্যোক্তা সহ দুই শতাধিক সাবেক শিক্ষার্থী।
আমরাই কিংবদন্তী এসএসসি-২০০০ ও এইচএসসি- ২০০২ ব্যাচ ফেসবুক গ্রুপের এডমিন ও গ্রুপ ক্রিয়েটর জামাল মোস্তফা ও এডমিন মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে প্রধান সমন্বয়ক জানে আলম সবুজের সভাপতিত্বে রাফিক শামিমের সঞ্চালনায় সারাদিনব্যাপী মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ভিসি আনোয়ারুল কবির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর, চাটখিল পৌরসভার কাউন্সিলর মোঃ সোহেল, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কামরুল ইসলাম কানন।
এছাড়াও বক্তব্য রাখেন, থ্রিভিং স্কিল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও আবদুল্লাহ আল মাহমুদ, মোস্তাফিজুর রহমান প্রমুখ।
সন্ধ্যায় চ্যানেল-আই সেরা কন্ঠ-২০১৪ শিল্পী তারেক ও তার সঙ্গীদের কন্ঠে মনমুগ্ধকর সংগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শেষ অংশে রেফেল ড্র, ও দিনের বিভিন্ন অংশে বিভিন্ন ধরনের খেলাধুলায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য যে সারাদেশে আমরাই কিংবদন্তী এসএসসি-২০০০ এইচএসসি-২০০২ ব্যাচের সদস্য সংখা ৪৭ হাজারেরও অধিক এই সংগঠনটি নোয়াখালীর কৃতি সন্তান ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস এর ডেপুটি ম্যানেজার (এডমিন) নাজমুল হোসেন এর তত্ত্বাবধানে পরিচালিত হয়।

পোস্টটি শেয়ার করুনঃ