মোঃ সোহেল মিয়া,বিশেষ প্রতিনিধি কিশোরগঞ্জ।
চল চল পল্টন চল। একা একা নয়। বিচ্ছিন্ন ভাবে পল্টনের রাস্তায় গিয়ে জমায়েত নয়।
যদি গাড়ী চলাচল করতে না দেয় তাহলে কিশোরগঞ্জ, নরসিংদী, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ ও টাঙ্গাইল হতে বিভিন্ন নেতাদের নেতৃত্বে আগামী ৮ ডিসেম্বর ২০২২ রোজ বৃহস্পতিবার হতে মিছিল বা কাফেলা করে পায়ে হেঠে ঢাকা পল্টন অভিমুখে যাত্রা শুরু করতে হবে বলেন সাবেক সংসদ সদস্য মেজর অবঃ আখতারুজ্জামান রঞ্জন । বয়স্কদের জন্য সাইকেল, ভ্যান, সিএনজিতে করে মিছিল ও কাফেলার সঙ্গে থাকবে।
পথের খাবার ও থাকার সামানা ভ্যানে ও সিএনজিতে থাকবে।
সেই সঙ্গে শুক্রবার বিকালে একযোগে বিভাগের সকল উপজেলা থেকে মটর সাইকেল মিছিল করে পল্টন অভিমুখে যাত্রা শুরু করতে হবে। প্রতি মটর সাইকেলে ৩ জন করে থাকবে। মটর সাইকেলে তেল ভর্তি থাকবে এবং সাথে খাবার ও থাকার সামানা থাকবে।
পথে যতই বাধা যতই বাধা আসুক তা অতিক্রম করেই আমাদের চলতে হবে ঢআসতে হবে। ১০ ডিসেম্বর ২০২২- খেলা নয় – ফায়সালা হবে। ফায়সালা হবে জেলে থাকবেন না বাইরে থাকবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলা থেকে যারা পল্টনে আমার সঙ্গে যেতে চান তারা প্রস্তুতি নিন এবং দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন।
আমার এই বক্তব্যটি দয়া করে কটিয়াদি ও পাকুন্দিয়া উপজেলার সকল নেতা কর্মীদের কানে কানে ঘরে ঘরে পৌছাইয়া দেন ।
ফায়সালা হবে ঢাকায় । মুক্তি না জেল গনতন্ত্র না স্বৈরাচার লুটপাটের উন্নয়ন না জনগণের কল্যাণ রক্ত যখন দিয়েছি- রক্ত আরো দিব। তবুও দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনব ইনশআল্লাহ ফায়সালা হবে রাজ পথে । উনার ফেসবুক আইডিতে
এই বার্তা দেন সাবেক সংসদ সদস্য মেজর( অবঃ) আখতারুজ্জামান রঞ্জন সাহেব।

পোস্টটি শেয়ার করুনঃ