শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ৭১ টেলিভিশন, বাংলা নিউজ ২৪ ও মানবজমিনের স্থানীয় প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে গাজীপুর জেলার, গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাব।

(১৭’ই জুন ২০২৩) শনিবার সকালে হোতাপাড়া স্ট্যান্ডে গাজীপুর সদর উপজেলা ও জেলার সংবাদ কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে সাংবাদিক আজিজ মিয়া রুবেলের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক, সমকালের জেলা প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন, গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, প্রচার সম্পাদক টিটু সরকার, সদস্য সাদিকুর রহমান সাগর, আজকের পত্রিকার শ্রীপুর প্রতিনিধি রাতুল মন্ডল, এশিয়ান টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি মাহমুদুল হাসান, মাইটিভির প্রতিনিধি ও গাজীপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুল আলম, প্রমুখ।

বক্তারা অবিলম্বে হত্যার সাথে জড়িত সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে গ্ৰেফতার করে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি জানান।

এছাড়াও জামালপুরে পুলিশ সুপার নাসিমের দায়িত্বজ্ঞানহীন ঐদ্ধত্যপূর্ণ বক্তব্যের জন্য তাকে প্রত্যাহার সহ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

পোস্টটি শেয়ার করুনঃ