শনিবার, ১৩ আগস্ট,২০২২

আহসান হাবিব

গাজীপুরের কালিয়াকৈরে আব্দুল্লাহ ওরফে সংগ্রাম চৌধুরী (৩০) নামে এক যুবক কারখানায় ডিউটি শেষ করে বাসায় যাওয়ার পথে চার দিন অতিবাহিত হলেও আর বাসায় ফিরেনি।

স্ত্রী শিশুপুত্র ও পরিবার খুবই উদ্বিগ্ন হয়ে পড়েছেন। এ ব্যাপারে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে সূত্রে জানাযায় , আব্দুল্লাহ ওরফে সংগ্রাম চৌধুরী (৩০) ও স্ত্রী রুবিনা খাতুন (২৮) চন্দ্রা হরিনাটি এলাকায় একটি কারখানায় চাকরি করেন। গত মঙ্গলবার ৯ আগস্ট দুজনেই ডিউটি শেষে রাত ৯ টায় সফিপুর আইডিয়াল রোড বাসায় যাওয়ার পথে স্ত্রী রুবিনাকে বাসায় পাঠিয়ে সে পরে আসবে বলে আর বাসায় ফিরেনি।

নিকট আত্মীয়-স্বজন ছাড়াও বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পর চার দিন অতিবাহিত হলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সাথে থাকা মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

রুবিনা খাতুন জানান, মো.আব্দুল্লাহ ওরফে সংগ্রাম চৌধুরী (৩০) সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার বিষ্ণুপুর এলাকার বিনয় চৌধুরীর ছেলে। রুবিনা খাতুন (২৮) দিনাজপুর জেলার পার্বতীপুর থানার তাজনগর এলাকার মো. মোখলেছুর রহমানের মেয়ে।

কালিয়াকৈর চান্দ্রা এলাকায় একই কারখানায় চাকরি করার সুবাদে উভয়ের মাঝে পরিচয় হয়। ২০১৬ সালে সংগ্রাম চৌধুরী এফিডেভিট এর মাধ্যমে ধর্মান্তরিত হয়ে মুসলিম হিসেবে মো. আব্দুল্লাহ নামে রুবিনা খাতুন এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের ছয় বছরের দাম্পত্য জীবনে পাঁচ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। সফিপুর আইডিয়াল রোড এলাকায় আক্কাস আলীর বাসায় ভাড়া থেকে তারা কারখানায় কাজ করেন।

কালিয়াকৈর থানার (উপ পরিদর্শক) আসিকুজ্জামান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল্লাহ ওরফে সংগ্রাম চৌধুরীকে উদ্ধারের ব্যাপারে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ