মোঃ সোহেল মিয়া(বিশেষ প্রতিনিধি) আজ ১২ অক্টোবর বুধবার কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যান সভায় কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ সারোয়ার জাহান কে ৫ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।
আজ জেলা পুলিশের মাসিক কল্যান সভায় কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপি এম (বার) পাকুন্দিয়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ সারোয়ার জাহানের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। এ সময় অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। জেলা পুলিশের মাসিক কল্যান সভায় বিভিন্ন থানার অফিসার্স ইনচার্জ ছাড়াও পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।
ওসি মোঃ সারোয়ার জাহান ২০২০ ইং সালের ৩ অক্টোবর পাকুন্দিয়া থানায় অফিসার্স ইনচার্জ হিসেবে যোগদান করেন। ওসি মোঃ সারোয়ার জাহান পাকুন্দিয়া থানার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, বিট পুলিশিং এবং ঘুষ দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য একান্ত নিবেদিত ভাবে মাদক, সন্ত্রাস, জুয়া, গরু চুরি ও মোটরসাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করেছেন।যার ফলে তিনি ৫ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন।

পোস্টটি শেয়ার করুনঃ