মো.মাইনুল ইসলাম, কাশিমপুর থেকে: গাজীপুর কাশিমপুরে অবৈধভাবে টিসিবির পন্যসহ সাবেক কাউন্সিলর মোন্তাজ উদ্দিনের এক নারী কর্মী সমর্থক সালেহা বেগমকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাজীপুর মহানগরীর কাশিমপুরে ১২০ কেজি’র ঊর্ধ্বে টিসিবির বিভিন্ন পণ্য সালেহা বেগম বিক্রির উদ্দেশ্যে ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় পণ্যসহ ভ্যানটি আটক করেন স্থানীয় জনতা।

আজ সোমবার ৫ জুন দুপুরে কাশিমপুরের ২নং ওয়ার্ড লতিফপুর বুড়া মার্কেট এলাকায় থেকে টিসিবির এসব পণ্য আটক করা হয়। পণ্য গুলোর মধ্যে রয়েছে ৬০কেজি তেল ৬০কেজি ডাল স্থানীয়দের অভিযোগ, সালেহা বেগম নিজ দোকানে বিক্রির জন্য এসব মালামাল নিয়ে যাচ্ছিলেন। ওই সময় ভ্যানটি আটক করে এলাকাবাসি। স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে আলিম নামের একজন আমাদের প্রতিবেদককে বলেন, ২ নংং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোন্তাজ উদ্দিন মন্ডল তার কর্মীদের দিয়ে টিসিবির একাধিক কার্ডের পন্য উঠিয়ে বিক্রি করতেন বলে অভিযোগ করেন। এ কাজে সালেহা বেগমও তার কর্মী সেও একাধিক টিসিবি কার্ডের পন্য উঠিয়ে তার নিজ দোকানে বিক্রি করতে যাচ্ছিলেন।

পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে টিসিবি’র মালামাল ও সালেহা বেগমকে পুলিশের জিম্মায় নেওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ টিসিবির কার্ড থাকা সত্যেও সাবেক কাউন্সিলর মোন্তাজ উদ্দিন মন্ডল শুধু মাত্র তার কর্মীদের মাঝে এতদিন টিসিবির পন্য বিতরন করে আসছিলেন।

সুমাইয়া আক্তার নামে একজন নারী জানান, সাবেক ওয়ার্ড কাউন্সিলের সচিব মো.জসিম তাকে ঘুড়ি মার্কায় ভোট দেওয়ায় কারনে টিসিবির কার্ড থাকা সত্যেও পন্য না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে বের করে দেন। এসময় সালেহা বেগম টিসিবির পন্য অটো ভ্যান দিয়ে তার দোকানে যাচ্ছিলেন বিষয়টি জানতে পেরে ভ্যানটি আটক করে এলাকাবাসী।

এবিষয়ে কাশিমপুর থানার ওসি (তদন্ত) মামুন ঘটনাস্থলে এসে পন্যসহ সালেহা বেগম নামের ওই নারীকে থানায় নিয়ে যায়। এরিপোর্ট লেখা পর্যন্ত অবৈধ ভাবে টিসিবির মালামাল নেওয়ার কারণে সালেহা বেগমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিলো।

পোস্টটি শেয়ার করুনঃ