স্টাফ রিপোর্টারঃ মোঃ রুবেল হোসাইন তুহিন

শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ।বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে বহুবছর।
তারই ধারাবাহিকতায় গঠিত হতে যাচ্ছে আগামী কালিয়াকৈর পৌর ছাত্রলীগ, গতকাল দেখা যায় গাজীপুরের ছাত্র সমাবেশে কালিয়াকৈর পৌর ছাত্রলীগের পক্ষে বিশাল এক গাড়ি বহর নিয়ে বীরের বেশে ছুটে চলছে স্বাধীন মাহমুদ দীপ। বংশ পরম্পরায় রাজনীতি তার রক্ত প্রবাহিত। বঙ্গবন্ধুর মতো রাজপথে নেমেছেন হাজারও ছাত্রজনতাকে সাথে নিয়ে। গাজীপুর ছাত্রলীগের সমাবেশ কে সাফল্যমন্ডিত করতে এক অগ্রণী ভূমিকা পালন করেন স্বাধীন মাহমুদ দীপ। স্বাধীন মাহমুদ দীপ বলেন ছাত্রদের মধ্যে যারা সৎ দক্ষ ত্যাগী আমি তাদেরকে সাথে নিয়েই আগামীতে পথ চলব।
উল্লেখ থাকে যে, এই স্বাধীন মাহমুদ দীপ হলো
কালিয়াকৈর উপজেলার ছাত্রলীগের সোনালী অর্জন
কালিয়াকৈর উপজেলার বলিষ্ঠ কণ্ঠস্বর, অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার এক মানবকন্ঠ, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব রফিকুল ইসলাম তুষার ভাইয়ের ছেলে।
এখন শুধু দেখার অপেক্ষায় কে হবে আগামী কালিয়াকৈর পৌর ছাত্রলীগের রাজপথের লড়াকু সৈনিক।

পোস্টটি শেয়ার করুনঃ