সাহাজুদ্দিন সরকার,গাজীপুর প্রতিনিধি।

আজ ০৮/১১/২২ বৃহস্পতিবার বিকাল ০৪ ঘটিকায়
গাজীপুরের কালিয়াকৈর থানাধীন সফিপুর বাজার এলাকায় বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। আয়োজনে কালিয়াকৈর পৌর জাতীয় শ্রমিকলীগ,
উক্ত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। জাতীয় শ্রমিক লীগ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক খন্দকার মফিজুর রহমান লিটন উক্ত বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন কালিয়াকৈর পৌর জাতীয় শ্রমিক লীগের নবনির্বাচিত সভাপতি রুবেল পারভেজ।

প্রধান অতিথি এবং সভাপতি বক্তব্য বলেন,

বিএনপি জামাতের উদ্দেশ্যে বলেন। কোন ধরনের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য কালিয়াকৈর উপজেলা এবং পৌর শ্রমিকলীগ বর্দাস্ত করবেনা। এবং এই ধরনের কোন কার্যকলাপ হলে তার দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য আমরা জাতীয় শ্রমিকলীগ সব সময় প্রস্তুত আছি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার
হাতকে শক্তিশালী করতে আমাদের রাজনৈতিক অভিবাবক গাজীপুর ১ আসন থেকে বার বার নির্বাচিত
সংসদ সদস্য মুক্তিযোদ্ব বিষয়ক মন্ত্রী প্রিয়নেতা আলহাজ্ব এ্যাড,আ ক ম মোজাম্মেল হক এমপির দিক নির্দেশনায় সদা সর্বদা প্রস্তুত আছি।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর জাতীয় শ্রমিক লীগের পুনরায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ ,আরো উপস্থিত ছিলেন,উপজেলা মহীলা বিষয়ক সম্পাদিকা হাসিনা আলী,উপজেলা শ্রমিকলীগনেতা মামুনুর রশিদ এবং ৪ নং মৌচাক ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক ইয়াসিন আরাফাত নোবেল এ সময় বিভিন্ন ইউনিয়ন এবং পৌর ওয়ার্ড উপজেলা জেলা পর্যায়ের জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন
উক্ত বিক্ষোভ সমাবেশটি চন্দ্রা পার্টি অফিস থেকে মিছিলটি চন্দ্রা মহাসড়ক হয়ে বক্তব্য শেষে বিগ খুব সমাবেশ সমাপ্ত করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ