সাহাজুদ্দিন সরকার গাজীপুর প্রতিনিধি।

আজ ০৯/১১/২২ শুক্রবার বিকাল ০৪ ঘটিকায়
গাজীপুরের কালিয়াকৈরে বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। আয়োজনে কালিয়াকৈর উপজেলা পৌর আওয়ামী লীগ,
উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,
কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির,সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল।উক্ত বিক্ষোভ মিছিলে আরও বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর আলী, গাজীপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড হারুনুর রশিদ মৃধা ।
উক্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশাররফ হোসেন জয়,এবং সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন এবং পৌর ওয়ার্ড উপজেলা জেলা সভাপতি সাধারণ সম্পাদক ও সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বক্তব্যে বলেন,

বিএনপি জামাতের উদ্দেশ্যে বলেন। কোন ধরনের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য কালিয়াকৈর উপজেলা এবং পৌর আওয়ামী লীগ বর্দাস্ত করবেনা। এবং এই ধরনের কোন কার্যকলাপ হলে তার দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য আমরা সব সময় প্রস্তুত আছি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার
হাতকে শক্তিশালী করতে আমাদের রাজনৈতিক অভিবাবক গাজীপুর ১ আসন থেকে বার বার নির্বাচিত
সংসদ সদস্য মুক্তিযোদ্ব বিষয়ক মন্ত্রী প্রিয়নেতা আলহাজ্ব এ্যাড,আ ক ম মোজাম্মেল হক এমপির দিক নির্দেশনায় সদা সর্বদা প্রস্তুত আছি
আমরা কালিয়াকৈর উপজেলা এবং পৌর আওয়ামীলীগ।

পোস্টটি শেয়ার করুনঃ