সাইফুল ইসলাম (ঝালকাঠি জেলা প্রতিনিধি) ঝালকাঠি কাঠালিয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে জন্মদিনের কেক কাটেন।

কেক কাটার পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এমাদুল হক মনির কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মিজানুর রহমান কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ জনাব মুরাদ আলী আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা রাসেলকে হত্যা করে বাংলাদেশকে থামাতে চেয়েছিল, তারা ক্ষমতা দখল করতে চেয়েছিল কিন্তু তারা পারেনি। এমন কর্মকাণ্ড দেশের জন্য লজ্জাকর। আর ভবিষ্যতে যেন এমন অপসংস্কৃতি কর্মকাণ্ড করতে না পারে তা আমাদের সকলে সচেতন হতে হবে এবং সতর্ক থাকতে এমন দিন যেন আমাদের সামনে আর না আসে।

শেখ রাসেল ছিলেন বাংলাদেশের একটা সম্পদ। যারা বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করে দেশকে ঘাতকে দেশকে ধ্বংস করতে চেয়েছিলেন, কিন্তু তারা সফল হতে পারেননি। এছাড়া, ১৯৭৫ সালে ১৫ আগস্ট ঘাতকরা সরকার পরিবর্তন করার জন্য যে হামলা চালিয়েছে তাদের সেই উদ্দেশ্য পূরণ হয়নি

পোস্টটি শেয়ার করুনঃ