ইফতিয়াজ সুমন, সুনামগঞ্জ প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে সুনামগঞ্জ জেলা প্রসাশকের সহযোগিতায় সুনামগঞ্জ বাস্তহারা লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের প্রচেষ্টায় সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা উপজেলা ও গৌরারং ইউনিয়নের গুচ্ছ গ্রামে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।
২৭ জুন মঙ্গলবার সকাল ৯ ঘঠিকায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন এর গুচ্ছ গ্রামে ২০০ শত দুস্ত মানুষের মাঝে চাউল বিতরণ করাহয়।

এসময় উপস্থিত ছিলেন বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক মো:নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক মাহবুব চৌধুরী, রইছ উদ্দিন, বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা সভাপতি এম.মাহফুজুর রহমান সজিব এবং বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম সুনামগঞ্জ জেলা সভাপতি ইফতিয়াজ সুমন, বাংলাদেশ যুব উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী হাসান, আকাশ রায় প্রমুখ।

এসময় বাস্তুহারালীগ জেলা সভাপতি এম এ ওয়াদুদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি বলেন ঈদের আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়ার প্রয়াসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন উদ্যোগ নিয়েছেন। তিনি আরো বলেন চাউল বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পুন্ন হয়েছে। উপহার হিসেবে এই চাল পেয়ে সকলে আনন্দিত এবং সন্তুষ্ট হয়েছেন।
পরিশেষে বাস্তহারা লীগের সভাপতি বলেন আমাদের প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার আমলে কোন অসহায় মানুষ না খেয়ে তাকতে পারেনা। আপনারা জানেন আওয়ামী লীগ কে ঠেকানুর জন্য অপশক্তি চক্র বিভিন্ন ভাবে প্রোপাগাণ্ডা চালিয়ে যাচ্ছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ করা জাবেনা ইনশা আল্লাহ।

পোস্টটি শেয়ার করুনঃ