মোছাঃ শারমিন আক্তার বগুড়া জেলা বিশেষ প্রতিনিধি,
 ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত মেধা যাচাই অন্বেষণ উপলক্ষে মসজিদ ভিত্তিক প্রাক- প্রাথমিক ও গণশিক্ষা কেন্দ্রের বৃত্তি পরীক্ষা গতকাল সকাল ৯ টা থেকে ডিমশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ডিমশহর এলাকার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও সম্ভাব‍্য  পৌরসভার মেয়র পদপ্রাথী আবু বক্কর সিদ্দিক এই বৃত্তি পরীক্ষার ব‍্যক্তিগত উদ‍্যোগে আয়োজন করেছেন।

তার এই মহৎ কাজের আয়োজন দেখে উপজেলা নির্বাহী অফিসার দুপচাঁচিয়া সুমন জিহাদী পরীক্ষার হল পরিদর্শন করেছেন এবং উত্তীর্ন শিশু শিক্ষার্থীদের পুরস্কার প্রদানের আশ্বাস প্রদান করেছেন।

বগুড়া জেলা পরিষদের নির্বাচিত সংরক্ষিত মহিলা আসনের সদস্য শামীমা আক্তার মুক্তা।

 দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার। ডিম শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন।

 থানার উপ পরিদর্শক এস আই সোহেল।

দুপচাঁচিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক এর উদ্যোগকে স্বাগত জানিয়ে তারা সকলেই পরীক্ষার হল পরিদর্শন করেন।

 এলাকাবাসীর পক্ষে বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মোছাব্বর হাসান মুসা। দুপচাঁচিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

এ সময় পরীক্ষার হল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য যে পাঁচ বছর বয়স পর্যন্তইসলামিক ফাউন্ডেশন এর বৃত্তি পরীক্ষায় ১ হাজার ২০ জন পরীক্ষার্থীর মধ‍্যে ৯০ জন পরীক্ষার্থী প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করেছেন। এটির প্রথম দুপচাঁচিয়ার মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণ শিক্ষার  ছাত্র ছাত্রীদের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো।

উক্ত বৃত্তি পরীক্ষার বিভিন্ন কেন্দ্রের শিক্ষকদের মধ্যে আল আমিন মহলদার। সুলতান মাহমুদ। আয়েশা সিদ্দিকা।রেদওয়ান আলী। শেফালী নাসরিন। মাজেদ হোসেন ও মহসিন আলী পরীক্ষার হল পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পোস্টটি শেয়ার করুনঃ