মোঃ জমির উদ্দীন,
পঞ্চগড় জেলা প্রতিনিধি:
জনগণের সমর্থন অর্জনে ব্যস্ত দেবীগঞ্জ উপজেলা নির্বাচনের প্রার্থীরা,নির্বাচনকে সামনে রেখে ব্যস্ততম মুখর পরিবেষ তৈরি হচ্ছে।
সেইসাথে জনগণের সমর্থন নিয়ে মাঠ গুছাচ্ছেন জনপ্রিয়তার শীর্ষে থাকা আসন্ন দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ রাজু আহমেদ মিঠু।
ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন,জনগণের দূঃখ – দূর্দশার খোজ খবর রাখছেন তিনি।
গত কয়েক বছর থেকে বাংলাদেশ আওয়ামি-যুবলীগ দেবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন জনাব মোঃ রাজু আহমেদ মিঠু ।
দলীয় রাজনীতির সাথে থেকে দেবীগঞ্জ উপজেলার সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি । বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়ানো মানুষটির নাম রাজু আহমেদ মিঠু ।
তিনি গরিব দূঃখী মানুষের জন্য সর্বদা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় আর্থিক সহায়তা প্রদানেরও নজির রয়েছে রাজু আহমেদ মিঠুর।
এবিষয়ে দেবীগঞ্জ উপজেলার কামাত পাড়া গ্রামের নুসরাত জাহান সমাপ্তি বলেন রাজু আহমেদ মিঠু আংকেল অনেক ভালো মানুষ।তিনি সর্বদা গরিব দূঃখী ও অসহায় মানুষদের সহায়তা করে থাকেন।তিনি একজন সৎ এবং যোগ্য প্রার্থী।আমরা এরকম একজন মানুষকে উপজেলায় চাই।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে রাজু আহমেদ মিঠু বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ । এরই অংশ হিসেবে দেবীগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই ।
তিনি বলেন,বিগত দিন থেকে আমি অনেকগুলো সংগঠণের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছি । আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি ।
তিনি আরও বলেন,আমি যদি জনগণের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে দেবীগঞ্জ উপজেলাকে মাদক ও সন্ত্রাশ মুক্ত করব ।
সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন

পোস্টটি শেয়ার করুনঃ