আসছে আগামী ১৭ অক্টোবর ২০২২ গাজীপুর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গাজীপুর জেলা পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সম্ভাব্য প্রার্থীরা প্রচারণায় মাঠে নেমেছেন। তফশিল ঘোষণার পর থেকেই গাজীপুর সর্বত্র ভোটারদের মধ্যে চলছে নির্বাচন নিয়ে নানা হিসাব-নিকাশ। প্রথমবারের মতো নতুন পদ্ধতিতে হতে যাওয়া জেলা পরিষদ নির্বাচনে কে হচ্ছেন এবারের প্রশাসক, সেদিকেই তাকিয়ে আছেন জেলাবাসী।

বিএনপি ও জাতীয় পার্টি জেলা পরিষদের নির্বাচন অংশ গ্রহন না করলেও আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনকে সফল করতে তৎপর রয়েছেন। উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদ নির্বাচনের মতো মাঠে-ঘাটে, চায়ের দোকানে কথার ঝড় না উঠলেও স্থানীয় জনপ্রতিনিধিদের মাঝে চলছে নানা জল্পনা-কল্পনা।
জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন ৩ তিন জন
১ নং ওয়ার্ডে কোন সদস্য প্রতিদ্বন্দি না থাকায় বিজয়ে ঘোষণা করা হয়েছে। অন্যন্য ও ওয়ার্ডে চলছে জনপ্রিয়তার লড়াই। এরই মধ্যে উটপাখি মার্কা প্রতিক নিয়ে মোঃ আব্দুল বারেক ( কালিয়াকৈর উপজেলার ২ নং ওয়ার্ড) রয়েছে আলোচনার মূল কেন্দ্রবিন্দুে। কালিয়াকৈর উপজেলা নয়টি সদস্যের মধ্যে এখন পর্যন্ত আলোচনায় রয়েছেন উটপাখি মার্কার সদস্য জনাব আব্দুল বারেক। মোহাম্মদ আব্দুল বারেক উটপাখি মার্কা নিয়ে ছুটে চলছেন উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার জনপ্রতিনিধিদের দুয়ারে দুয়ারে,
উটপাখি মার্কার সদস্য এবার নতুন হওয়ার কারনে জনপ্রতিনিধির নিকট থেকে সাড়াও পাচ্ছে বেশ। জনপ্রতিনিধিদের বক্তব্যে উঠে এসেছে যে ব্যাক্তি সৎ এবং এলাকার উন্নয়নে কাজ করবে আমরা তাকেই বেঁচে নেব,চেয়ারম্যান পদপ্রার্থী মোতাহার হোসেন মোল্লা মোটরসাইকেল প্রতিক নিয়ে নির্বাচন করছেন,ইতিমধ্যে মোতাহার হোসেন মোল্লা বিভিন্ন উপজেলায় গিয়ে চেয়ারম্যান মেম্বারদের সাথে ভোট প্রার্থনা করছেন। এদিকে কালিয়াকৈর উপজেলার ২ নং ওয়ার্ডে উটপাখি মার্কার সদস্য মোঃ আব্দুল বারেক কে
চেয়ারম্যান মেম্বারগন অনেকেই আশ্বস্ত করেছেন আপনি এগিয়ে যান আমরা আছি আপনার সাথে, মোঃ আব্দুল বারেক তার সততা ও তার কর্ম দক্ষতাকে কাজে লাগিয়ে এগিয়ে চলছেন বীরের বেশে, সদস্য আব্দুল বারেক আশাবাদী সবকিছু ঠিকঠাক থাকলে ইনশাআল্লাহ জয় আমার অনুকূলে। উটপাখি মার্কার পদপ্রার্থী মোঃ আব্দুল বারেক কালিয়াকৈর উপজেলার প্রানকেন্দ্র বাড়ি হওয়ার কারনে অনেক জনপ্রতিনিধিই তার আত্বিয়পরিজন। কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের আশা সৎ ও যোগ্য নেতৃত্ব বেড়িয়ে আসুক।

পোস্টটি শেয়ার করুনঃ