মোঃ সোলায়মান হাওলাদার,বরিশাল বিভাগীয় প্রতিনিধিঃ
নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন শেষে সুধী সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। যারা সংবিধান লংঘন করেছে তাদের মুখে সংবিধানের কথা মানায় না।
২৯ নভেম্বর মঙ্গলবার বিকেলে মোল্লারহাট ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রধান অতথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু(এমপি) সকালে ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন এবং বিকেলে সুধী সমাবেশে যোগদান করেছেন।
প্রধান অতিথির বক্তব্য মূল্যবান বক্তব্যে আরো বলেন করোনা মহামারিতে সারা বিশ্বে লাখ লাখ লোক মৃত্যু বরণ করলেও আমরা তা নিয়ন্ত্রণ করতে পেরেছি। এই মহামারি প্রতিরোধে বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছে মাননীয় প্রধানমন্ত্রী। আজকে সারা বিশ্বের অর্থনৈতিক সমস্যার কারনে আমাদেরও সমস্যা হচ্ছে। এই নিয়ে তারা ঘোলা জলে মাছ স্বীকার করতে চাইছে। অন্য কেউ ক্ষমতায় থাকলে লেজ গুটিয় পালিয়ে যেতে হতো। প্রধানমন্ত্রী পদ্মাসেতু করে সমগ্র বিশ্বকে দেখিয়ে দিয়েছে আমরাও পারি। শিক্ষাক্ষেত্রেকে আজ মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব মানের করে তুলেছে। ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলে তিনি দেখিয়েছেন যে কোন মিথ্যাচার করলে কাজ হবে না।
মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান সেন্টু’র সভাপতিত্বে এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহআলম,সাধারন সম্পাদক ও নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান প্রমুখ।

পোস্টটি শেয়ার করুনঃ