মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি:
যশোরের অভয়নগরে কার্গো থেকে আনলোড চলাকালীন সময় ঘাট শ্রমিক মোঃ কাইয়ুম সর্দার(৩৫), নামের একজন পানিতে পড়ে নিখোঁজ হয়েছে। রবিবার (২৫ ফেব্রয়ারি) সন্ধ্যা আনুঃ ৬ টার সময় উপজেলার মহাকাল মিস্ত্রীপাড়া সংলগ্ন মেসার্স দেশ ট্রেডিং এর ২ নং ঘাটে এঘটনা ঘটে।
নিখোঁজ কাইয়ুম সর্দার উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামের মোঃ শরিয়াতুল্লাহর ছেলে। নিখোঁজ ব্যক্তির স্ত্রী ও এক ছেলে এক মেয়ে রয়েছে।
নিখোঁজ কাইয়ুমের শ্যালক ইয়াছিন মোল্লা জানান, এমভি তিশান কার্গো থেকে টিএসপি সারের বস্তা আনলোডের কাজ করছিলাম আমি কাইয়ুম ভাইয়ের পিছনেই বস্তা মাথায় ছিলাম, এমন সময় কাইয়ুম ভাই মাথায় বস্তাসহ পানিতে পড়ে যায়, আমি ধরতে গিয়েও ব্যর্থ হই । তাৎক্ষণিক উপস্থিত লেবাররাও তাকে খোঁজার চেষ্টা করেন। কিন্তু সেই থেকে কাইয়ুম ভাইকে খোঁজ করার চেষ্টা করলেও পাওয়া সম্ভব হয়নি।
স্থানীয়রাঅভিযোগ করে বলেন, দেশ ট্রেডিং অনেক বড় একটা কোম্পানি কিন্তু তাদের ঘাট লেবার পানিতে পড়ে নিখোঁজ হওয়ার সংবাদ পেলেও তাদের পক্ষ থেকে কোন প্রকার উদ্ধার উদ্ধার তৎপরতা দেখা যায়নি। যেটা খুবই দুঃখজনক।
স্বজনদের দাবি, দ্রুত কাইয়ুম কে খোজার ব্যবস্থা করা হোক। কাইয়ুম এর পরিবার খুবই হতদরিদ্র। তার পিতা মাতা কেউ বেঁচে নেই। এবং স্ত্রীসহ একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। তাই দেশ ট্রেডিং এর পক্ষ থেকে বড় ধরনের একটা আর্থিক সহায়তা করা যায় কিনা এ ব্যাপারে তাদের নেক দৃষ্টি কামনা করছি।
এবিষয়ে অভয়নগর থানার এসআই দেলোয়ার বলেন, আমি ঘটনা স্থানে গিয়েছিলাম তথ্য সংগ্রহ করেছি, নিখোঁজ কাইয়ুম অসাবধানতাবশত সারের বস্তা নিয়ে পানিতে পড়ে গেছে, এখনো খুঁজে পাওয়া যায়নি, বিষয়টি তদন্ত করা হচ্ছে লোকটিকে খোঁজ করে উদ্ধার করার চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুনঃ