মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি

যশোরের অভয়নগরে বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষার লক্ষে শুক্রবার (৩০ জুন) বিকেলে নওয়াপাড়া মডেল কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
রোমান স্মৃতি সংঘের সৌজন্যে খেলায় অংশগ্রহন করেন বিবাহিত একাদশ এবং অবিবাহিত একাদশ। উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা শত শত দর্শক খেলাটি উপভোগ করেন। ৯০ মিনিটের খেলায় কোন দল গোল করতে না পারায় খেলাটি ট্রাইবেকারে গড়ালে অবিবাহিত একাদশ বিবাহিত একাদশকে ৩-২ গোলে পরাজিত করে। অবিবাহিত দলের পক্ষে সুমন,রাজু,সাদ্দাম একটি করে গোল করেন। এবং বিবাহিত দলের পক্ষে সোহান ও রাকিব দুইটি গোল করে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (যশোর-১) শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ¦ এনামুল হক বাবুল, অভয়নগর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ,নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক,আলহাজ¦ মোহাম্মদ আলী, ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সালাম। খেলায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম মহলদার। খেলায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোমান স্মৃতি সংঘের সভাপতি রকিবুল ইসলাম। টানটান উত্তেজনাপূর্ণ খেলায় ধারাভাষ্য করেন জামিরা কলেজের সহকারী অধ্যাপক সমীর কুমার বিশ্বাস। খেলাটি পরিচালনা করেন রেফারি বাদশা ফয়সাল এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন অবিবাহিত দলের আকাশ।

পোস্টটি শেয়ার করুনঃ