তানিয়া আক্তার, নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুরে এক অজ্ঞাত নারীকে হত্যার দায়ে আসাদুল ইসলাম ও মো. টুটুল আলী নামে দুই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।
জরিমানা অনাদায়ে দুই বছরের কারাদন্ডাদেশ দেন। একই সাথে মামলার অপর দুটি ধারায় আরো চার বছরের সশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডাদেশের আদেশ দেন।
রোববার দুপুরে নাটোরের অতিরিক্ত দায়রা জজ (২য় আদালত) মোছাঃ কামরুন নাহার বেগম এই আদেশ দিয়েছেন। দন্ডপ্রাপ্ত আসাদুল ইসলাম লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের সানোয়ার হেসেনের ছেলে এবং মো. টুটুল আলী আড়বাব মধ্যপাড়া গ্রামের মানিক আলীর ছেলে।
আদালত সুত্রে জানা যায়, ২০২০সালের ৭ অক্টোবর সকাল সাড়ে ৭ টার দিকে লালপুর উপজেলার ডাহরশৈলা গ্রামের একটি মাদরাসার পাশে লিচু বাগানে এক অজ্ঞাত নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।
স্থানীয় ইউপি চেয়ারম্যানের নির্দেশ গ্রাম পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে এবং রহস্য উদঘাটনে তদন্ত শুরু করে।
তদন্তে পুলিশ ঘটনার সাথে সংশ্লিষ্ঠতার সত্যতা পেয়ে দন্ডপ্রাপ্ত আসাদুল ইসলাম ও মো. টুটুল আলীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। স্বাক্ষ্য প্রমান শেষে আদালত রোববার উল্লেখিত রায় প্রদান করেন।
পাবলিক প্রসিউকিটর সিরাজুল ইসলাম জানান, “বিজ্ঞ বিচারক তার দেয়া আদেশে বলেছেন ,প্রদত্ত উভয় দন্ড একসাথে চলবে। আসামীদের ইতিপুর্বের হাজতবাস প্রদত্ত দন্ডাদেশ থেকে বাদ যাবে। আসামীদের উপস্থিতিতে বিজ্ঞ বিচারক এই রায় ঘোষনা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ